০৪ মে ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল দর্শনায় পৌর উদ্যোগে সড়কে পানি ছিটানো উদ্যোগ তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ
দুর্নীতিবাজদের আওয়ামী লীগে স্থান নেই: তোফায়েল

দুর্নীতিবাজদের আওয়ামী লীগে স্থান নেই: তোফায়েল

আজকের ক্রাইম ডেক্স ॥ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্নপূরণে বাংলাদেশে অনেক উন্নয়ন সাধিত হয়েছে। তাই যে কয়দিন বেঁচে থাকব, বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে মানুষের জন্য জীবন উৎসর্গ করে দিয়েছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্বের সফল প্রধানমন্ত্রী উল্লেখ করে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনার জন্য জনগণের সমর্থ চান তিনি।

শুক্রবার বিকালে ভোলার বাপ্তা ইউপি পরিষদ স্কুলমাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

ভোলা-বরিশাল ব্রিজের গুরুত্ব তুলে ধরে এই সেতু নির্মাণ এখন সময়ের দাবি বলেও উল্লেখ করেন সাবেক এই মন্ত্রী।

দুর্নীতিবাজদের আওয়ামী লীগে স্থান নেই উল্লেখ করে বর্ষীয়ান এই নেতা বলেন, এ দল বঙ্গবন্ধুর আদর্শের দল। তাই নীতি আদর্শ মেনে সবাইকে দলের জন্য কাজ করতে হবে।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আজাহার উদ্দিন কালুর সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, উপজেলা আওয়ামী সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, ইউনিয়ন যুবলীগ সম্পাদক মো. কামাল উদ্দিন প্রমুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019